× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

চিলমারীতে শিশু বলাৎকার

বাংলারজমিন

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি | ১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ৯:৩২

কুড়িগ্রামের চিলমারীতে ৬ বছরের এক ছেলে শিশু বলাৎকারের ঘটনা ঘটেছে। রোববার দুপুর সাড়ে ১২টায় ঘটনাটি ঘটেছে উপজেলার পাত্রখাতা এলাকায়। এলাকাবাসী জানায়, পাত্রখাতা এলাকার সাইদুর রহমানের কলেজপড়ুয়া ছেলে হাকিমুল ইসলাম (হাকেমিন আঃ হাকিম) (২০) পার্শ্ববর্তী দিন মজুর গোলাম মোস্তফা মিয়ার ৬ বছরের শিশু ছেলেকে একা পেয়ে কোলে করে নিজ ঘরে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। এ সময় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার মুখ চেপে কোলে নিয়ে ওই শিশুর চাচির কোলে দিয়ে গা-ঢাকা দেয়।
বলাৎকারের শিকার ওই শিশুর প্রচুর রক্তপাত দেখে এলাকাবাসী তাকে উদ্ধার করে চিলমারী হাসপাতালে নেয়। কর্তব্যরত চিকিৎসক বলাৎকারের শিকার শিশুটিকে কুড়িগ্রাম হাসপাতালে রেফার্ড করে। চিলমারী হাসপালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার নাজমুল ইসলাম (সেকমো) ঘটনার সত্যতা নিশ্চিত করেন। চিলমারী থানার ওসি তদন্ত রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর