× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার

'খালেদা জিয়াকে নির্যাতন চালাচ্ছে সরকার'

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ১২:০৬

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছে, খালেদা জিয়াকে বিপর্যস্থ করতেই সুচিকিৎসা না দিয়ে নির্যাতন চালাচ্ছে সরকার। আজ সোমবার দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে তিনি একথা বলেন। রিজভি আহমেদ বলেন, আগে বেগম খালেদা জিয়ার সঙ্গে প্রতি সপ্তাহে দেখা করা যেতো। এখন ১০ দিন পর পর দেখা করার নিয়ম করা হয়েছে। খালেদা জিয়ার জন্য সাক্ষাতের নতুন নিয়ম করা হয়েছে। বার বার প্রতিবাদ করলেও কারা কর্তৃপক্ষ আমলে নিচ্ছেনা। প্রতিদিন নির্যাতনের মাত্রা বৃদ্ধি পাচ্ছে।
এসময় তিনি খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করার দাবি জানান।

রিজভী আহমেদ বলেন, সরকার বলছে কোটা সংস্কার আন্দোলন নিয়ে প্রধামন্ত্রীর সাহসী পদক্ষেপে বিএনপির লণ্ডনের ষড়যন্ত্র ভেস্তে গেছে। কিন্তু বিএনপি কোন ষড়যন্ত্র করেনি। যোক্তিক আন্দলনে আমাদের দলের সিদ্ধান্তের বিষয়ে আলাপ করেছেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। বরং আপনারা কোটা সংস্কার চাননি। সেটা আন্দোলনের চাপের মুখে দাবি মেনে নেয়ায় পরাজয়ের গ্লানি অন্যদিকে প্রবাহিত করার জন্য এগুলো বলছেন। এর আগে ভিসির বাসায় হামলার কথা বলে আন্দোলন দিকভ্রান্ত করার চেষ্টা করেছে। এটা আরো প্রমাণিত হয়েছে রগ কাটা ছাত্রলীগ নেত্রী এশার বহিষ্কারাদেশ প্রত্যাহারের মাধ্যমে। এছাড়া ছত্রদের দাবি মেনে নিলেও এখনো প্রজ্ঞাপন জারি করা হয়নি।
ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চেয়ার পারসনের উপদেষ্টা আব্দস সালাম, গোলাম আকবর খন্দকার, সহ দপ্তর সম্পাদক মুনির হোসেন প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kazi
১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ২:০৬

বিএনপি ভুলে গেছে তাদের নেত্রি দুর্নীতির আসামি । মহারানী ভিক্টোরিয়া নন। দেশের প্রধান মন্ত্রী ও নন (ছিলন, কর্ম দোষে খুইয়েছেন)।

অন্যান্য খবর