ঢাকা, ২০ জুলাই ২০১৮, শুক্রবার
সংবাদ সম্মেলনে তিন নেতা

‘চোখ বেঁধে আমাদের তুলে নেয়া হয়’

স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ৪:২৫

চোখ বেঁধে ডিবি কার্যালয়ে তুলে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে দাবি করেছেন কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের তিন নেতা। তারা তিনজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তারা। এর আগে সকাল ১১টায় সংবাদ সম্মেলনে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে কর্মসূচি ঘোষণা করেন তারা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত ছাত্রদের দেখতে যাওয়ার সময় সাদা পোষাকের কয়েকজন পুলিশ কমিটির তিন নেতা যুগ্ম সমন্বয়ক মোহাম্মদ রাশেদ খাঁন, নুরুল হক নূর ও ফারুক হাসানকে জোর করে একটি সাদা মাইক্রোতে তুলে নেয়। কিছুক্ষণ পর তাদের ছেড়ে দেয়া হয়। ফিরে এসে আবার সংবাদ সম্মেলন করে তিনি নেতা। সংবাদ সম্মেলনে তিন নেতাই বলেন, জবরদস্তি করে পুলিশ তাদের মাক্রোবাসে তুলে নেয়। গাড়িতে উঠিয়ে সবার চোখ বেঁধে ফেলা হয়। পরে ডিবি কার্যালয়ে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।


Muhammed Haque

১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ৫:০১

I think student leaders in a big risk of their lives, any time they might be abducted and murdered

শাহেদ হক

১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ৪:৫৫

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে চলছে ষড়যন্ত্র, সংসদে প্রধান মন্ত্রীর বক্তব্য অস্পষ্ট বক্তব্যের সাথে মিল পাওয়া যাচ্ছে কয়েকজন মন্ত্রীর অপতৎপরতার। কোটা সংস্কার আন্দোলন মুক্তিযোদ্ধের বিরুদ্ধে নয়, তাহলে এই প্রেক্ষিতে সমাবেশ কেন?

Md Nizam Uddin

১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ৭:৫২

আন্দোলন কারীদের আরো অনেক দুঃসংবাদ আছে।

প্রকৌশলী মো: হারুন-উ

১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ১২:৫৪

আমি একজন মুক্তিযোদ্ধা, বর্তমাণে নিউ ইয়র্ক এ থাকি । আমার এক সহযোদ্ধা সেও পরিবার নিয়ে এখানেই আছে । আমাদের সন্তানদের তো কোটায় অংশ লাগবে না। এ রকম অনেকেরই লাগবে না। তবে আপত্তি হল ভুয়া গুলোকে নিয়ে । ওদের অত্যাচার থেকে জাতি মুক্তি পাবে কবে ? হয়তো আরেকটা যুদ্ধ লাগবে !

JAIGIRDAR

১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৬:৪৩

প্রকৌশলী মো: হারুন DO YOU KNOW A PERSON FOR LONG DAYS STAYING IN NEW YORK NOW ON PHILADELPHIA HE CLAIMS HE IS "BIR PROTIK" i TALKED TO MUQUIT BHAI HE SAID HE IS FRAUD. SO WHAT ACTION MUKTIJUDDA SHANGSHAD TAKING....HE IS USING THIS IN THE BANNER OF AL