× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

লন্ডনে গানের দৃশ্যধারণে শাকিব-শ্রাবন্তী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৭:৫৪

বাংলা নববর্ষ উপলক্ষে বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা বাংলা ভাষাভাষী মানুষ মেতেছিলেন বর্ষবরণে। ঢালিউড তারকা শাকিব খান এখন লন্ডনে। সেখানে তিনি জয়দ্বীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। লন্ডন থেকে ভক্তদের উদ্দেশ্যে এক ভিডিও বার্তায় নববর্ষের শুভেচ্ছাও জানান শাকিব-শ্রাবন্তী। কেমন কাটলো পহেলা বৈশাখ জানতে চাইলে শাকিব খান মুঠোফোনে মানবজমিনকে জানান, পহেলা বৈশাখেও শুটিং ছিল। বাংলাদেশে থাকলে আরো ভালো লাগত। এরমধ্যে ‘ভাইজান এলো রে’ ছবির গানের কাজ শেষ করলাম।
২২শে এপ্রিলের মধ্যে সব কাজ শেষ করতে পারব বলে আশা করছি। আর দেশে ফিরেই নতুন ছবির কাজের ব্যাপারে দর্শকদের জানাব। কারণ, এরই মধ্যে বেশকিছু ছবি নিয়ে কথা চলছে। আর আমার নতুন ছবি ‘চালবাজ’ ২০শে এপ্রিল ভারতে মুক্তি পাচ্ছে। এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী। ‘চালবাজ’ ছবিটি পরিচালনা করেছেন জয়দ্বীপ মুখার্জি। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী। এ ছবিটি ভারতের পর বাংলাদেশেও মুক্তি পাবে বলে জানা যায়। এদিকে, শাকিব খানের বাইরে ‘ভাইজান এলো রে’ ছবিতে রয়েছে তিনটি নারী চরিত্র। একটিতে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। আর অন্য দু’টিতে আছেন কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার। তিন নারী চরিত্রের মধ্যে দীপা খন্দকার এ ছবিতে শাকিব খানের বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন। এর আগে শাকিব খান ও শ্রাবন্তী ‘শিকারী’ নামে যৌথ প্রযোজনার একটি ছবিতে একসঙ্গে অভিনয় করেন। মুক্তির পর এ ছবিটি দুই বাংলায় বেশ জনপ্রিয়তা পায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর