× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

বিকেএসপিতে আন্তর্জাতিক হকি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৯:১৩

২০০৫ সালে সর্বশেষ বিকেএসপিতে বসেছিল আন্তর্জাতিক হকির আসর। এক যুুগের অধিক সময় পর আবারো বিকেএসপিতে বসতে যাচ্ছে আমন্ত্রণমূলক আন্তর্জাতিক হকি। আগামী জুনে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৭ এই টুর্নামেন্ট। এবার টুর্নামেন্টে বিদেশি দলও বাড়ছে। এ বিষয়ে বিকেএসপির হকি কোচ জাহিদ হোসেন রাজু বলেন, ‘মে মাসেই এই টুর্নামেন্ট হওয়ার কথা ছিল, কিন্তু বাংলাদেশ হকি ফেডারেশনে লীগের কারণে এ টুর্নামেন্ট পিছিয়ে দিতে অনুরোধ করে। এখন নতুন তারিখ অনুযায়ী ঈদের পর হবে টুর্নামেন্টটি। তারিখ নির্ধারণ করা হয়েছে ২৫শে জুন থেকে ২রা জুলাই।’ বিকেএসপির দুটি দল অংশ নেবে এই টুর্নামেন্টে। বাংলাদেশ হকি ফেডারেশনকেও একটি দল টুর্নামেন্টে খেলানোর আমন্ত্রণ জানিয়েছে বিকেএসপি।
বিদেশি দলগুলোর মধ্যে দুটি আসবে ভারত থেকে এবং মালয়েশিয়া ও শ্রীলঙ্কা থেকে একটি করে। ভারতের দুটি দলের মধ্যে যুব নেহেরু কাপ চ্যাম্পিয়ন ভারতের ভুপাল অনূর্ধ্ব-১৭ দল টুর্নামেন্টে খেলবে বলে নিশ্চিত করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর