ঢাকা, ২০ জুলাই ২০১৮, শুক্রবার

আখাউড়ায় পুকুর থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: | ১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৯:১৫

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুকুর থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে পৌর শহরের মসজিদ পাড়া এলাকার একটি পুকুর থেকে ফায়ার সার্ভিসের সহায়তায় এ মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পরনে ফুলহাতা গেঞ্জি ও লুঙ্গি ছিল।
ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ৮টার দিকে মসজিদ পাড়ার পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়ে। পরে পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আখাউড়া ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক আবু মুসা ভূইয়া বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুকুর থেকে লাশ উদ্ধার করি। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।
এদিকে আখাউড়ায় ছিনতাইয়ের চেষ্টাকালে খোকন সূত্রধর (২৫) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। গতকাল সকালে পৌর শহরের লালবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাইকারীর হাতুড়ির আঘাতে মানিক দেব (৪২) আহত হয়।
আটক যুবক বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল এলাকার রমেশ সূত্রধরের ছেলে।
জানা যায়, একটি সিগারেট কোম্পানির পরিবেশক ভগবান চন্দ্র পালের লালবাজারস্থ অফিসের ম্যানেজার মানিক দেব সকাল ১০টার দিকে সাড়ে ১৮ লাখ টাকা নিয়ে জনতা ব্যাংকের কাছে পৌঁছালে হঠাৎ খোকন সূত্রধর হাতুড়ি দিয়ে আঘাত করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় মানিকের চিৎকারে পথচারি ও স্থানীয় লোকজন ওই যুবককে ধাওয়া করে আটক করে উত্তম-মাধ্যম দেয়। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে আটক ব্যক্তিকে থানায় নিয়ে যায়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।