× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

ঝিনাইদহে কমিউনিটি ক্লিনিকে নারীর শ্লীলতাহানি

বাংলারজমিন

ঝিনাইদহ প্রতিনিধি: | ১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৯:২৪

ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালী কমিউনিটি ক্লিনিকে এক নারীর শ্লীলতাহানি করা হয়েছে। নজরুল ইসলাম নামে এক স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে ঝিনাইদহ সিভিল সার্জন ডা. রাশেদা সুলতানার কাছে লিখিত অভিযোগ করেন এক নারী। স্থানীয় ইউপি সদস্য আলীমুদ্দীন ও গোলাম রসুল ঘটনার সত্যতা স্বীকার বলেন, বেজিমারা গ্রামের আশরাফুলের স্ত্রীকে ফুসলিয়ে চান্দুয়ালী কমিউনিটি ক্লিনিকে নিয়ে যায় নজরুল ইসলাম এবং তাকে শ্লীলতাহানি ঘটায়। এ ঘটনা তার সঙ্গে থাকা বাচ্চা মেয়েটি দেখে ফেলে বাড়ি এসে সবাইকে বলে দেয়। নজরুল ইসলামের স্ত্রী চান্দুয়ালী কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রভাইডার হিসেবে কর্মরত। সেই হিসেবে নজরুল ইসলাম স্বাস্থ্য সহকারী হলেও ফিল্ডে না গিয়ে স্ত্রীর পক্ষে চিকিৎসা সেবা দেন। এলাকার একাধিক নারীর অভিযোগ নজরুল ইসলাম চিসিৎসা নিতে আসা মেয়েদের স্পর্শকাতর স্থানে হাত দেন। বিষয়টি নিয়ে মধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান ফারুক আহম্মেদ জুয়েল গতকাল দুপুরে জানান, ঘটনাটি হয়তো তেমন না।
ওই নারীর বাচ্চার মাথা কেটে গিয়েছিল। সে জন্য সে চিকিৎসা নিতে আসে। আমরা নজরুলকে সরিয়ে দিচ্ছি। তিনি আরো বলেন, গ্রাম্য পলিটিক্সের কারণে নজরুলের বিরুদ্ধে এমন অপপ্রচার হতে পারে বলে আমি মনে করছি। অভিযুক্ত নজরুল ইসলাম বলেন, গ্রামের এক শ্রেণির মানুষের সঙ্গে আমার সামাজিক শত্রুতা। তারাই এই মিথ্যা অপবাদ ছড়াচ্ছে। সিভিল সার্জন ডা. রাশেদা সুলতানা জানান, আমি এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের জন্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেনকে দায়িত্ব দিয়েছি। তদন্তে দোষী হলেই ব্যবস্থা নেব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর