× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

যুক্তরাজ্য বিএনপি নেতা কাদিরের মা আর নেই

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৮, সোমবার, ৯:৪৩

শহীদ জিয়া স্মৃতি কেন্দ্র ইউকে’র কো চেয়ারম্যান ও ইউকে বিএনপি নেতা এম এ কাদিরের মা রেজিয়া বেগম আর নেই। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে... রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৪ বছর। কয়েকদিন আগে লোডশেডিং চলাকালে মোমবাতি জ্বালাতে গিয়ে দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হন তিনি। সুনামগঞ্জ থেকে তাকে রাজধানীতে এনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে গতরাত ৮টায়  নামাজে জানাযার পর জগন্নাথপুর পৌরসভায় জগন্নাথপুর গ্রামের পারিবারিক গোরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়। মরহুমা রেজিয়া বেগমের আরেক ছেলে এমএ মতিন সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌর বিএনপির সভাপতি।
রেজিয়া বেগমের মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা সভাপতি সাবেক এমপি কলিমউদ্দিন আহমেদ মিলন, যুক্তরাজ্য বিএনপি নেতা শরিফুজ্জামান চৌধুরী তপনসহ শহীদ জিয়া স্মৃতি কেন্দ্র ইউকে’র নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর