× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

দুই সিটিতে নির্বাচনের এক সপ্তাহ আগে সেনা চায় বিএনপি

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ১১:৪৭

গাজীপুর এবং খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের এক সপ্তাহ আগে থেকেই সেনাবাহিনী মোতায়েন চায় বিএনপি। আজ মঙ্গলবার নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের সঙ্গে ৬ সদস্যের প্রতিনিধি দলের এক বৈঠকে এ দাবি জানান তারা। বিএনপির প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। অন্যরা হলেন- স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহামুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ এবং সুপ্রিম কোর্ট বারের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। বৈঠকে সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। বিএনপি সেনা মোতায়েনের পাশাপাশি গাজীপুরের বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে প্রত্যাহারসহ সিভিল প্রশাসন ও পুলিশের চিহ্নিত দলবাজ ও বিতর্কিত কর্মকর্তাদের বদলীপূর্বক নিরপেক্ষ পরিবেশ সৃষ্টির দাবি জানায়। তাদের দাবিগুলো ভেবে দেখবেন বলে আশ্বাস দিয়েছেন কমিশন।

[এফএম]

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Didar
১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৩:৫০

বিএনপি মনে হয় পাগল হয়ে গেছে । তা না হলে এরা ঐ আ'লীগের দালাল সিইসির কাছে গিয়েছে সেনার আব্দার নিয়ে । সিইসি বুবুজানের কথার বাইরে যাওয়ার কোন সুযোগ নাই। বুবুজানের কথার অবাধ্য হইলে কি অবস্থা হবে তা সিনহাকে দিয়ে বুঝিয়ে দিয়েছে ।

অন্যান্য খবর