× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

দিল্লিকে বড় ব্যবধানে হারাল কলকাতা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৭ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ১২:০৪

সাকিবের মত প্রতিশোধটা নিতে পারলেন না গৌতম গম্ভীর। চলতি ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) নিজের সাবেক দল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ব্যাট ও বল হাতে সেরা নৈপূণ্য দেখিয়ে দলের জয় এন দেন সাকিব আল হাসান। কিন্তু  গৌতম গম্ভীরের সাবেক দল কলকাতার বিপক্ষে তার দল দিলি ডেয়ারডেভিলস হেরে যায় ৭১ রানের বিশাল ব্যবধানে। গতকাল টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেটে ২০০ রান সংগ্রহ করে কলকাতা। জবাবে খেলতে নেমে ১৪.২ ওভারে ১২৯ রানেই থামে দিল্লির ইনিংস। এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে ওঠে এলো কলকাতা। দিল্লির অবস্থান সপ্তম। এদিন ২০১ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই দুই উইকেট হারায় দিল্লি।
পরে রিশভ পান্ত ও গ্লেন ম্যাক্সওয়েল চতুর্থ উইকেটে ৬২ রান যোগ করেন। কিন্তু এই দুজন ফিরতেই সব শেষ দিল্লির। পান্ত ২৬ বলে ১ ছক্কায় ও ৭ চারে করেন ৪৩ রান। আর ম্যাক্সওয়েল ২২ বলে ৪ ছক্কা ও ৩ চারে করেন ৪৭ রান। পরে দিল্লির আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেনি। কলকাতার হয়ে সুনিল নারাইন ও কুলদিপ যাদব ৩টি  করে উইকেট নেন। এর আগে কলকাতার শুরুটা যে দুর্দান্ত ছিল তা নয়। ট্রেন্ট বোল্টের প্রথম ওভারটিই ছিল মেডেন। তৃতীয় ওভারে দলীয় ৭ রানেই সুনিল নারাইনের উইকেট হারায় কলকাতা। এরপর ক্রিস লিন ও রবিন উথাপ্পা ছোট খাটো ঝড় তুলেন। লিন ৩১ আর উথাপ্পা ৩৫ রান করে ফিরেন। তবে চার নম্বরে নামা নিশিথ রানা ৫৯ রানের ইনিংস খেলেন। তার ৩৫ বলের ইনিংসে ছিল ৪টি ছক্কা ও ৫টি চার। আর আন্দ্রে রাসেল ১২ বলে ৬ ছক্কায় করেন ৪১ রান। দিল্লির হয়ে রাহুল তিওয়াতি ৩ সর্বোচ্চ উইকেট নেন। ম্যাচসেরার পুরস্কার জেতেন কেকেআরের নিশিত রানা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর