× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

মেয়েকে ধর্ষণের ভিডিও হোয়াট্সঅ্যাপে পাঠানো হল মাকে!

রকমারি

অনলাইন ডেস্ক | ১৯ এপ্রিল ২০১৮, বৃহস্পতিবার, ১:৪০

ভিডিও দেখে চমকে উঠলেন মা। তার মেয়েকে ধর্ষণ করে সেই ভিডিও পাঠানো হয়েছে হোয়াট্সঅ্যাপে। ঘটনাটি নয়াদিল্লির রোহিণী এলাকার। এ নিয়ে কোলকাতা থেকে প্রকাশিথ আনন্দবাজার পত্রিকা লিখেছে- শনিবার এক আত্মীয়ের মাধ্যমে ওই ভিডিওর খোঁজ পান নির্যাতিতার মা। দেখা যায়, তার ১২ বছরের মেয়েকে ধর্ষণ করছে তারই প্রতিবেশী অনিল কুমার ওরফে বান্টি।  মেয়েকে প্রশ্ন করলে সে ভেঙে পড়ে। পরে মাকে জানায়, মাস দুয়েক আগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের পাশে পরিত্যক্ত জায়গায় তাকে ধর্ষণ করা হয়। ঘটনার ভিডিও করে রাখে বান্টির দুই বন্ধু। কাউকে জানালে ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়া হবে বলে হুমকি  দেয়া হয়।
নির্যাতিতার পরিবার এফআইআর দায়ের করে বান্টি এবং তার দুই বন্ধুর বিরুদ্ধে।  রোহিণী অঞ্চলের মঙ্গলপুর কালান এলাকা থেকে অভিযুক্তদের প্রেপ্তার করেছে পুলিশ। বছর চব্বিশের বান্টির বিরুদ্ধে পকসো আইনের অন্তর্গত মামলা দায়ের হয়েছে। তারপর  থেকেই  মামালা  তুলে নেয়ার জন্য ক্রমাগত চাপ দেয়া হচ্ছে। এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্যও চাপ সৃষ্টি করা হচ্ছে এলাকায় ‘প্রভাবশালী’ বলে পরিচিত বান্টির পরিবারের তরফ থেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর