× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

গাজীপুরে দুই বিকাশকর্মীকে গুলি করে ১১ লাখ টাকা ছিনতাই

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৩ মে ২০১৮, রবিবার, ১:৫৪

গাজীপুরে দুইজন বিকাশকর্মীকে গুলি করে ১১ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ ওই দুই বিকাশ কর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। আহতরা হলেন, আসাদুজ্জামান ও ইকবাল হোসেন। তারা চান্দনা চৌরাস্তার জমাদ্দার এন্টার প্রাইজের রবি বিকাশকর্মী হিসেবে কাজ করতেন। আজ রোববার দুপুরে সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় তাদের ফেলে দেয়া একটি পিস্তল ও ৫ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে।
জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, দুপুরে সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় বিকাশের ডিলার সুমন আরো দুই কর্মী ইকবাল এবং আসাদুজ্জামানকে সঙ্গে নিয়ে বিকাশের সংগৃহীত টাকা স্থানীয় ঊনিশে টাওয়ারে অবস্থিত ইউসিবি ব্যাংকের শাখায় জমা দিতে যান। তারা টাকাসহ ব্যাংকের কাছে পৌঁছলে ৪জনের ছিনতাইকারী দল মোটরসাইকেলযোগে এসে তাদের গতিরোধ করে। এসময় সুমন টাকা দিতে অস্বীকৃতি জানালে ছিনতাইকারীদের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়।
ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীদের নিক্ষিপ্ত গুলিতে ইকবাল ও আসাদুজ্জামান গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন জড়ো হয়ে ছিনতাইকারীদের পাকড়াও করতে চাইলে তারা টাকার ব্যাগ নিয়ে দ্রুত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে রাজেন্দ্রপুরের দিকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় তাদের ফেলে দেয়া একটি পিস্তল ও ৫ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে। ছিনতাইকারীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর