× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে জল্পনা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৩ মে ২০১৮, রবিবার, ২:০৬

ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে জল্পনা শুরু হয়েছে। কারা আসছেন নেতৃত্বে তা নিয়ে সর্বত্র আলোচনা। নতুন নেতৃত্বকে বরণ করে নিতে মুখিয়ে আছেন নেতাকর্মীরা। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কিছু নেতাকর্মী পছন্দের প্রার্থীদের সভাপতি-সাধারণ সম্পাদক বানিয়ে স্ট্যাটাস দিচ্ছেন। এ নিয়ে বির্তক তৈরী হয়েছে। এক প্রার্থীর সমর্থকরা আরেক প্রার্থীকে হেয় করার জন্য স্ট্যাটাস দিচ্ছেন। গত ১১ ১২ই মে ছাত্রলীগের ২৯তম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধনী পর্বে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, এবারের কমিটি হবে সমঝোতার মাধ্যমে এবং বয়স হবে ২৮ বছর। সম্মেলনের দ্বিতীয় দিন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, আমরা প্রার্থীদের তালিকা নেত্রীর হাতে পৌঁছে দিয়েছি। তিনি আমাদের জানিয়ে দেবেন। এ জন্য হয়তো ২/৩ দিন সময় লাগবে। এরপর সভাপতি সাইফুর রহমান সোহাগ সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন।

[এফএম]

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর