× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

রায়পুরায় হত্যা মামলার আসামী গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন

অনলাইন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি | ১৩ মে ২০১৮, রবিবার, ৩:৩৮

নরসিংদীর রায়পুরায় হানিফ ভূইয়া হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবী জানিয়েছেন তার স্বজনরা। আজ রোববার দুপুরে নিহত হানিফ ভূইয়ার ভাই আওলাদ হোসেন ভূইয়া এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবী করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আওলাদ হোসেন ভূইয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে  চলতি বছর ২৫ মার্চ তার ভাই হানিফ ভূইয়াকে হত্যা করে তাদের প্রতিপক্ষ। পূর্ব পরিকল্পিত ঢাকা সিলেট মহাসড়কের ধুকুন্দি নামক স্থানে  গাড়ী চাপা দিলে ঘটনাস্থলেই তার ভাই নিহত হন। পরে রায়পুরা থানায় এ বিষয়ে মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা নিতে অস্বীকার করলে নিহতের পরিবার আদালতে একটি হত্যা মামলা দায়ের করা হয়। আদালতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে রায়পুরা থানায় নির্দেশ দেন। থানা কর্র্তৃপক্ষ এ বিষয়ে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। বরং উল্টো প্রতিপক্ষ নিহত পরিবারের বিরুদ্ধে একটি হয়রানি মূলক মামলা দায়ের করে। এদিকে হত্যাকান্ডের সাথে জড়িতরা মামলা তুলে নিতে প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে।
এ সংবাদ সম্মেলনের মাধ্যমে নিহত হানিফ ভূইয়ার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর