ঢাকা, ১৫ আগস্ট ২০১৮, বুধবার

ইবিসাসের নেতৃত্বে ফারুক-ইমরান

ইবি প্রতিনিধি | ১৩ মে ২০১৮, রোববার, ৫:৩২

ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৮ সম্পন্ন হয়েছে। এতে সাভাপতি হিসেবে আবদুল্লাহ আল ফারুক (ইনকিলাব) এবং সাধারণ সম্পাদক হিসেবে ইমরান শুভ্র (মানবজমিন) নির্বাচিত হয়েছেন। আজ রোববার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রেস কর্ণারে ভোট গ্রহন সম্পন্ন হয়।

অফিস সূত্রে, ভোট গ্রহন শেষে দুপুর ১টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ভারপ্রাপ্ত) মো: আতাউল হক, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মো: সুজা উদ্দিন। ফল ঘোষণা এবং বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারা প্রফেসর ড. সেলিম তোহা। এসময় শিক্ষক সমিতির সভাপতি ড. মিজানূর রহমান, সাবেক সভাপতি ড. মাহবুবুর রহমান, ড. এম.এয়াকুব আলী, ড. তোজাম্মেল হোসেন, শিক্ষক সমিতির সাধরণ সম্পাদক ড. অলী উল্যাহ, প্রক্টর ড. মাহবুবর রহমান, আইন প্রশাসক ড. রেবা মন্ডল আবাসিক হলগুলোর প্রভোস্টসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। পরে তারা নব নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।
 
নব-নির্বাচিত কমিটির ১০ সদ্যস্যের অন্যান্যরা হলেন, সহ-সভাপতি কে.এম মাহফুজ মিশু ও তবিবুর রহমান আকাশ। এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল্লাহ হিমেল, অফিস সম্পাদক ইরফান মাহমুদ রানা, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির শুভ, প্রচার সম্পাদক আশিক বনি, কার্যনির্বাহী সদস্য আল কাউসার এবং আতিকুর রহমান অনি মনোনীত হয়েছেন।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, জিয়া পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম, গ্রীণ ফোরাম, শাখা ছাত্রদল, ছাত্রলীগ, ছাত্র মৈত্রী, ছাত্র ইউনিয়নসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।