× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ জানুয়ারি ২০১৯, সোমবার

যশোরে তরুণ লীগের নেতাকে বোমা মেরে ও কুপিয়ে হত্যা

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৪ মে ২০১৮, সোমবার, ১০:৫৩

যশোর শহরে বোমা মেরে ও কুপিয়ে তরুণ লীগের এক নেতাকে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল রাত সাড়ে ১১টার দিকে শহরের পালবাড়ি মোড়ে এই হত্যাকাণ্ড ঘটে। নিহত ব্যক্তির নাম মনিরুল ইসলাম (৩৮)। তিনি যশোর জেলা তরুণ লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
একই সময় বোমা হামলায় আহত হয়েছেন সন্তোষ ঘোষ (৩৬) নামের এক ব্যক্তি। তিনি যুবলীগের কর্মী।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাত সাড়ে ১১টার দিকে মনিরুল ও সন্তোষ পালবাড়ি মোড়ে ছিলেন। এ সময় সাতআটজন সন্ত্রাসী তাঁদের লক্ষ্য করে কয়েকটি বোমা ছোড়ে।
বোমার আঘাতে মনিরুলের মাথাসহ শরীর ক্ষতবিক্ষত হয়ে যায়। এরপর সন্ত্রাসীরা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। সন্তোষ বোমার আঘাতে গুরুতর আহত হন।
স্থানীয়রা মনিরুল ও সন্তোষকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে  নেওয়ার পথে মনিরুল মারা যান। গুরুতর আহত সন্তোষকে যশোর  জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
যশোর কোতোয়ালি থানার পরিদর্শক মো. শামসুদ্দোহা গণমাধ্যমকে বলেন, পালবাড়ি মোড়ে সন্ত্রাসীরা বোমা মেরে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মনিরুলকে হত্যা করেছে। কারা কী কারণে তাঁকে হত্যা করেছে, তা জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর