× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

ফেনীতে দুই ভুয়া ডাক্তারের কারাদণ্ড

অনলাইন

ফেনী প্রতিনিধি | ১৪ মে ২০১৮, সোমবার, ৮:৫৪

ফেনীতে দুই ভুয়া ডাক্তারের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। আজ সোমবার বিকেলে শহরের বিভিন্ন ক্লিনিক ও চেম্বারে অভিযান চালিয়ে আবুল হাসনাত মো. জাকারিয়া (৩০) ও মো. মোখলেছুর রহমানকে (৩৬) নামে দুই ভুয়া ডাক্তারকে এক মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করেছেন আদালত।
জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, শহরের বিভিন্ন স্থানে ভুয়া ডাক্তারের দৌরাত্ম্য বেড়ে গেছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এ সময় সেন্ট্রাল হাই স্কুলের পাশে আল আহাদ চক্ষু হাসপাতালে অভিযান চালালে প্রতিষ্ঠানের মালিক নিজের নামের পাশে ডাক্তার ব্যবহার করে প্র্যাকটিস করার অভিযোগে আবুল হাসনাত মো. জাকারিয়াকে আটক করে। পরে আদালতের কাছে দোষ স্বীকার করায় তাকে এক মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।
অপরদিকে জুম্মা শপিং সেন্টারের তৃতীয় তলায় ডেন্টিস্ট পরিচয়ে রোগী দেখার সময় মো. মোখলেছুর রহমানকে আটক করা হয়। পরে আদালতের কাছে দোষ স্বীকার করায় এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।
অভিযানে সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা: রুবাইয়াৎ বিন করিম, স্যানিটারি ইন্সপেক্টর সুজন বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর