× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

বাছাই করে ভোটার ঢোকানো হচ্ছে কেন্দ্রে

অনলাইন

আব্দুল আলীম, খুলনা থেকে | ১৫ মে ২০১৮, মঙ্গলবার, ৯:৫৪

ভোট কেন্দ্রে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের প্রভাব বিস্তার ও ভোটারদের কেন্দ্রে যেতে বাধাদানের মধ্যদিয়ে শুরু হয়েছে খুলনা সিটি করপোরেশন নির্বাচন। সকাল থেকে সরেজমিন নানা কেন্দ্র ঘুরে দেখা গেছে এমন চিত্র।
২২ নম্বর ওয়ার্ড নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের চড় থাপ্পড় ও লাথি মেরে ভোটারদের বের কয়ে দিয়েছে সন্ত্রাসীরা। ভোট শুরুর আগেই লাইনে দাড়ানো ভোটারদের ধাওয়া দিয়ে কেন্দ্রের বাইরে পাঠিয়ে দেয়।
এদিকে ১৫ নম্বর ওয়ার্ড খালিশপুর প্রাথমিক বিদ্যালয়, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড নিরালা, গল্লামারি এলাকা, ২৭ নম্বর ওয়ার্ড পাইওয়ানিওর স্কুল ও কয়লা প্রাতমিক বিদ্যালয় কেন্দ্রগুলোতে বিএনপির পোলিং এজেন্টদের প্রবেশ করতে দিচ্ছে না সরকার দলীয় প্রার্থীর লোকজন।
জেলা স্কুল কেন্দ্রে বাছাই করে ভোটার ঢুকানো হচ্ছে। কেন্দ্রের পাশেই মহড়া দিচ্ছে  নৌকার সমর্থকরা। নূর নগর সরকারী প্রা. বিদ্যালয় ১৬ নম্বর ওয়ার্ড কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নগন্য। এদিকে ১৯ নম্বর ইসলামাবাদ স্কুল কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীকে প্রবেশ করতে দেয়া হচ্ছেনা। জামায়াতের প্রার্থীর পোলিং এজেন্ট বের করে দেয়া হয়েছে।

[আলীম/কাফি]

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর