ঢাকা, ২৫ মে ২০১৮, শুক্রবার

হবিজঞ্জে বাস-ট্রাকের মধ্যে সংঘর্ষে নিহত ৪, আহত ১০

মাধবপুর(হবিগঞ্জ) থেকে | ১৫ মে ২০১৮, মঙ্গলবার, ১০:১৭

হবিগঞ্জের মাধবপুরে পাথরবাহী ট্রাক ও একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার হরিতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।
পুলিশ ও ফায়ার সার্ভিস এর সত্যতা নিশ্চিত করেছেন।
নিহতের মধ্যে ২ জনের নাম ও পরিচয় পাওয়া গেছে। বাকি নিহত  দু জনের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। মরদেহ গুলো হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
নিহতরা হলেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের দিরাই জোনের ওয়ার ইন্সট্রাকটর ( মেরামত প্রশিক্ষক)  শ্যামল কুমার সাহা(৪৫)। তিনি চাপাইনবাবগঞ্জ গিহিপাড়া গ্রামের মৃত দ্বিজেন চন্দ্র সাহার ছেলে অপর নিহত ব্যাক্তি হচ্ছেন নরসিংদী এলাকার ফরহাদ আহাম্মেদ(৪০)।
গুরুতর আহত অবস্থায়  আজিজুর (৩২) বুলবুল (৩৬), সায়েরা জাহান (৩০)রবিউল ইসলাম(২৮), কাশেম মিয়া(১৮) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাইওয়ে পুলিশের  ওসি জসিম উদ্দিন  জানান, সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার হরিতলা নামক স্থানে  শ্যামলী পরিবহনের সিলেটগামী একটি বাস পৌছালে ঢাকাগামী একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পল্লী বিদ্যূৎতের ইন্সট্রাকটর শ্যামলসহ ৩ জন নিহত হন।
গুরুতর আহত অবস্থায় নরসিংদী এলাকার ফরহাদ আহাম্মেদকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।
দূর্ঘটনার কারণে মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে মাধবপুর ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দু টি ইউনিট ও হাইওয়ে পুলিশ ১ ঘন্টা চেষ্টা চালিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।