ঢাকা, ১৫ আগস্ট ২০১৮, বুধবার

চুয়াডাঙ্গায় স্কুল ছাত্রকে গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি | ১৫ মে ২০১৮, মঙ্গলবার, ১১:১০

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের কুঠিপাড়া মাঠে চুয়াডাঙ্গার এক স্কুল ছাত্রকে গলা কেটে নির্র্মমভাবে হত্যা করেছে ঘাতকরা। দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ  আকরাম হোসেন জানান, গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে চুয়াডাঙ্গা শহরের সিএ্যান্ডবি পাড়ার রজনীগন্ধা সড়কের মরহুম ঠিকাদার আব্দুল করিমের ছেলে সাকিবকে (১৮) ঘাতকরা দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের কুঠিপাড়া মাঠে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে লাশ ফেলে যায়। নিহত সাকিব চুয়াডাঙ্গা শহরের আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। খবর পেয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত সাকিবের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল দুপুরের খাবার খাওয়ার পর শকিলকে তার পরিচিত বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর এ হত্যাকান্ডটি ঘটে।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুবর রহমান পিপিএম জানান, ঘটনাস্থল থেকে দুটো বোতল ও একটি মোবাইল ফোনের সিমকার্ড পাওয়া গেছে। তবে উদ্ধার করা বোতল থেকে এলকোহলিকের গন্ধ পাওয়া গেছে। তিনি আরো বলেন, যেহেতু মোবাইল ফোনের সিমকার্ড পাওয়া সেহেতু হত্যাকারীদের দ্রুত আটক করা সম্ভব হবে।   

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।