ঢাকা, ২৫ মে ২০১৮, শুক্রবার

ভোলায় দুইবোনকে এসডি নিক্ষেপ

ভোলা প্রতিনিধি | ১৫ মে ২০১৮, মঙ্গলবার, ১২:২১

ভোলায় দুই বোনর উপর এসিড নিক্ষেপ করছে সন্ত্রাসীরা। গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে  ভোলা সদর উপজেলার উত্তর দীঘলদি ইউনিয়নের খুশিয়া গ্রামে এঘটনা ঘটে।  এসিডদগ্ধ দুইবোন মালা ( ১৫) ও মারজিয়া (৭) ওই গ্রামের বাসিন্দা হেলাল রাঢ়ীর মেয়ে ।
পরিবার সূত্রে জানা যায়, গতরাত ২টার দিকে বসত ঘরের জানালা দিয়ে সন্ত্রাসীরা এসডি নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় দুইবোনের চিৎকারে তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে দুইবোনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ভিকটিমের বাবা জানান, আমার দুই মেয়ের মধ্যে বড় মেয়ে মালা এবার এসএসসি পাশ করেছে, আর ছোট মেয়ে মারজিয়া দ্বিতীয় শ্রেণীতে পড়ালেখা করে। স্কুলে আসা-যাওয়ার পথে স্থানীয় ফারুখ রাঢ়ীর ছেলে মোঃ রাজিব রাঢ়ী আমার মেয়েকে প্রায় সময় উত্তাক্ত করতো এবং কুরুচিপূর্ণ কথা বার্তা বলতো। তারই জেরধরে গতকাল রাত্রে এঘটনা ঘটেছে বলে তিনি সাংবাদিকদের জানান।
ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেন জানান, এখনো আমরা কোন লিখিত অভিযোগ পায়নি। তারপরেও সন্দেহভাজন এসডি সন্ত্রাীদের গ্রেপ্তার করার জন্য পুলিশ পাঠানো হয়েছে। খুব দ্রুতই এ সন্ত্রাসীরা গ্রেপ্তার হবে বলেও আশাবাদ প্রকাশ করেন এ কর্মকর্তা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।