ঢাকা, ২৭ মে ২০১৮, রোববার
কেসিসি নির্বাচন

নির্বাচনকে প্রহসন বললেন সিপিবির প্রার্থী

| ১৫ মে ২০১৮, মঙ্গলবার, ৩:৫৩

খুলনা সিটি করপোরেশন নির্বাচননে অংশগ্রহণকারী বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) মেয়র পদপ্রার্থী মিজানুর রহমান বাবু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে প্রহসন বলে মন্তব্য করেছেন। আজ মঙ্গলবার সকালে ২৫ নম্বর ওয়ার্ডের সিদ্দিকিয়া মাদ্রাসার ভোটকেন্দ্রে ভোট প্রদান শেষে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, দলীয় প্রতীকে নির্বাচন ব্যবস্থার শুরুতেই নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেছিলাম। তখন কালো টাকামুক্ত, অবৈধ অস্ত্রমুক্ত, ধর্মের ব্যবহারমুক্ত একটি নির্বাচন চাই। কিন্তু নির্বাচন যত ঘনিয়ে এলো দেখা গেলো অপশক্তিগুলো নির্বাচন ব্যবস্থাকে আমাদের গণতান্ত্রিক শক্তিকে একদম শেষ করে দিল।
অব্যবস্থাপনার নির্বাচন খুবই দুঃখজনক উল্লেখ করে তিনি বলেন, এই নির্বাচনের বিরুদ্ধে আমাদের সংগঠনের পক্ষ থেকে হয়তো আমরা সংবাদ সম্মেলন করব, আর বেশি কিছু বলব না। এটি খুবই দুঃখজনক, জাতিকে পিছিয়ে দেওয়া হচ্ছে। গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে যদি দল-মত নির্বিশেষে আমরা অংশগ্রহণ না করি তাহলে শুধু নির্বাচন ব্যবস্থা না, পুরো দেশ ধ্বংস হয়ে যাবে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের কোনো ব্যাখ্যা নেই, কোনো সুযোগ এখানে নেই, একতরফা নির্বাচন ছাড়া আর কিছুই হচ্ছে না বলেও মন্তব্য করেন এ নেতা।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।