× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার

পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময় | ১৬ মে ২০১৮, বুধবার, ৪:১৯

ময়মনসিংহের গফরগাঁওয়ে সড়কে গাছ ফেলে ডাকাতির সময় ডিবি পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে আজিজুল হক ঢালী নামে এক ডাকাত নিহত হয়েছে। নিহত আজিজুল আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও তার নামে থানায় মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার দিবাগত রাত ৪টার পর গফরগাঁওয়ের পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের বারইহাটি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আজিজুল হক ঢালী গফরগাঁও উপজেলার নিগুয়ারি ইউনিয়নের বেলদিয়া গ্রামের আ. রশিদ খোকনের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান জানান, রাস্তায় ব্যারিকেট দিয়ে ডাকাতির খবর পেয়ে পাগলা থানার ওসি মোখলেছুর রহমান ফোর্স নিয়ে মঙ্গলবার রাত ৪টার দিকে পাগলা থানার বারইহাটি বটতলা এলাকায় পৌঁছে। আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা ডাকাতদল গাছের গুড়ি ফেলে সড়কে ব্যারিকেট দিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়।  গাছের গুড়ি দেখে মাইেক্রো থামালে ডাকাতরা কিছুটা এগিয়ে এসে পুলিশের দিকে ডাকাতরা গুলি ছুড়লে পুলিশ ডাকাতদলের মধ্যে পাল্টপাল্টি গোলাগুলি হয়। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় আজিজুল হক ঢালী নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
পাগলা থানার এস আই রডিউল আওয়াল জানান, নিহত ডাকাত আজিজুলের বিরুদ্ধে পাগলা থানায় একটি ডাকাতি ও একটি অস্ত্র মামলাসহ তিনটি মামলা রয়েছে। এছাড়াও গাজীপুরের কাপাসিয়া ও গফরগাঁও থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর