× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সেই অরুপ সিকদার গ্রেপ্তার

অনলাইন

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার, ১২:৫৭

ঝালকাঠি রাজাপুরের যুবক অরুপ সিকদারকে পুলিশ গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে ফেসবুকে নবীকে নিয়ে কটুক্তি করে স্ট্যাটাস দেয়ার অভিযোগ রয়েছে। বুধবার ঢাকার হাজারীবাগ থানার ঝাউচর এলাকা থেকে রাজাপুর থানা পুলিশের এস আই রফিক এবং এ এস আই বাদল হাজারী বাগ থানা পুলিশের সহায়তায় অরুপকে গ্রেপ্তার করে। এলাকাবাসী জানান, গত তিন থেকে চার মাসের মধ্যে
অরুপ একাধিকবার তার  ফেসবুক আইডি থেকে ইসলাম ধর্ম ও নবীকে নিয়ে কটুক্তি করে। এ ঘটনায় তার বিচারের দাবিতে এলাকাজুড়ে পোস্টারিংও করা হয়। সম্প্রতি অরুপের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন  ২০০৬ সংশোধন ২০১৩ এর ৫৭ ধারায় মামলা করেন স্থানীয় ইউপি সদস্য আসলাম হোসেন লিটু।
 ওই ঘটনার পর থেকে অরুপ সিকদার পলাতক  ছিলো। অরুপ সিকদার রাজাপুর উপজেলার রোলা গ্রামের অরুন সিকদারের পুত্র।
রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, সম্প্রতি ফেসবুকে নবীজীকে নিয়ে অশালীন কটুক্তিমূলক মন্তাব্য করায় রোলা ওয়ার্ড ইউপি সদস্য আসলাম হোসেন লিটু বাদী হয়ে আইসিটি আইনের ৫৭ ধারায় অরুপ সিকদারকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
মামলার পর থেকে অরুপকে আটকের অভিযান অব্যাহত থাকে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ঢাকার একটি বাসা থেকে আটক করা হয়েছে । রাজাপুর থানায় ইতিমধ্যে তাকে আনা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর