× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

পর্নো ভিডিও দেখতে গিয়ে নিজের পুরুষাঙ্গই কেটে ফেললেন যুবক!

রকমারি

অনলাইন ডেস্ক | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার, ১:৪৮

অতিরিক্ত পর্নো আসক্তি বিপদ ডেকে আনতে পারে। একথা বিশেষজ্ঞরা বলেই থাকেন। তবে বাস্তবে টের পেলেন থাইল্যান্ডের ৩০ বছরের যুবক। পর্নো ভিডিও দেখতে গিয়ে উত্তেজনার বশে এমন কান্ড ঘটালেন, রাতবিরেতে পুলিশ-বদ্যি ডাকতে হল। শেষমেশ ঠাঁই হল হাসপাতালের বিছানায়। কলকাতা থেকে প্রকাশিত সংবাদ প্রতিদিনে প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছেÑ ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের খেট নং চক জেলায়। তিরিশ বছরের ওই যুবকের নাম জানাতে চায়নি স্থানীয় পুলিশ। তবে পুলিশ সূত্রেই জানা গেছে, জেলার এক আবাসনে চারতলার ফ্ল্যাটে থাকেন ওই যুবক।
মঙ্গলবার রাতে নিজের ফ্ল্যাটে বসেই পর্নোগ্রাফি দেখছিলেন তিনি। কোনও এক বন্ধুর থেকে সংগ্রহ করেছিলেন ওই বিকৃত যৌনতার ভিডিওটি। তা দেখতে দেখতেই উত্তেজিত হয়ে পড়েন যুবক। ভিডিও দ্বারা প্রভাবিত হয়ে রান্নাঘর থেকে ছুরি এনে পুরুষাঙ্গে ঘষতে থাকেন। তা করতে গিয়েই কেটে যায় পুরুষাঙ্গ। পুরো বিছানা রক্তে ভেসে যায়। পরিস্থিতি বেগতিক দেখে আপৎকালীন নম্বরে ফোন করেন যুবক। ঘটনাস্থলে আসে পুলিশ। খবর দেওয়া হয় কাছের হাসপাতালে। এসে পৌঁছায় অ্যাম্বুল্যান্স। স্বাস্থ্যকর্মীরা জানান, সম্পূর্ণ নগ্ন অবস্থায় যুবককে উদ্ধার করা হয়। প্রথমে কোনওভাবেই সহযোগিতা করছিলেন না তিনি। কীভাবে এমন কাণ্ড ঘটল, কিছুতেই সে বিষয়ে কিছু জানাতে চাইছিলেন না। পরে বিপদ বুঝে সত্যিটা বলেন। স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর