× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

রাজশাহীতে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার, ৫:৪৬

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আবুল হাসান ওরফে হাসান ঘাটিয়াল (৪৫) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার পুর্ব নবগঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও ১৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এসএম আশরাফুল ইসলাম জানান, ভারত থেকে ফেন্সিডিলের চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল নবগঙ্গা এলাকার পদ্মার ৫ নং বাঁধ অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা বস্তাভর্তি একটি ফেন্সিডিলের চালান ভারত থেকে নিয়ে আসছিল। মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি করে। ৮-১০ মিনিট গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও একজনকে আহত অবস্থায় পাওয়া যায়।
পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করে।
নিহত আবুল হাসানের নগরীর কর্ণহার থানার সোনাইকান্দি এলাকায় আব্দুল খালেকের ছেলে। তার বিরুদ্ধে রাজশাহী জেলার বিভিন্ন থানায় মাদক, অস্ত্র, খুন ও ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে। সে রাজশাহী অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত বলে র‌্যাব জানায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর