× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার
আইনজীবীদের খালেদা

আমাকে জেলে রেখে ৫ই জানুয়ারির মতো নির্বাচন করতে চায় সরকার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার, ৯:২৩

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, তাকে কারাগারে রেখে সরকার ৫ই জানুয়ারির মতো  নির্বাচন করতে চায় সরকার। আজ বৃহস্পতিবার রাজধানীর পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে তার সঙ্গে দেখা করতে যাওয়া আইনজীবীদের তিনি এ কথা বলেন। বেগম জিয়ার সঙ্গে সাক্ষাতের পর তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন সাংবাদিকদের বলেন, সরকারের সদিচ্ছা না থাকলে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়।

এর আগে বিকাল ৪টার দিকে কারাগারে যান খালেদা জিয়ার চার আইনজীবী। অপর আইনজীবীরা হলেন অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার ও অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া।

খন্দকার মাহবুব হোসেন জানান, পবিত্র রমজানের শুরুতে দেশবাসী ও দলের নেতাকর্মীদের রমজানুল মোবারকের শুভেচ্ছা জানিয়েছেন খালেদা জিয়া। দেশবাসীর কাছে তিনি দোয়াও চেয়েছেন। তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে যেসব মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হচ্ছে সেগুলোর বিষয়ে আলোচনা করতে কারাগারে এসেছিলেন তারা। ওই সব মামলার বিষয়ে বিশদ আলোচনা করেছেন।
খন্দকার মাহবুব হোসেন বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নেই, খুব খারাপ। তিনি ব্যথায় প্রচ-ভাবে কষ্ট পাচ্ছেন। তাকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না। মাসুদ আহমেদ তালুকদার বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে বর্তমানে ৬টি মামলায় শ্যোন অ্যারেস্ট রয়েছে। তিনি বলেন, খালেদা জিয়া আগের থেকে অনেক বেশি দুর্বল হয়ে পড়েছেন। চলাফেরা করতে প্রচ- কষ্ট হচ্ছে। তিনি রোজা রাখবেন। কিন্তু শারীরিকভাবে অসুস্থ হওয়ার কারণে তাকে ইউনাইটেড হাসপাতালের মতো বিশেষায়িত জায়গায় চিকিৎসা সুবিধা দিলে এই রমজানে একটু ভালো লাগতো বলে তিনি তাদের জানিয়েছেন। এসময়ে তাকে অনেকটা শঙ্কিত দেখা গেছে বলেও একজন আইনজীবী জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর