× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

কেমন হলো বিশ্বকাপের অফিসিয়াল থিম সং

ফিফা বিশ্বকাপ-২০১৮

স্পোর্টস ডেস্ক | ২৭ মে ২০১৮, রবিবার, ৮:১২

বরাবরের মতো এবারও মাঠের বাইরে উন্মাদনা ছড়াতে ফুটবল বিশ্বকাপ উপলক্ষে প্রকাশিত হলো অফিসিয়াল থিম সং। যার শিরোনাম দেয়া হয়েছে ‘লিভ ইট আপ’। এবার থিম সং গেয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ও র‌্যাপ সংগীতশিল্পী উইল স্মিথ। তার সঙ্গে পারফর্ম করেছেন পুয়ের্তোরিকোর নিকি জ্যাম ও কসোভার ইরা ইস্ত্রেফি। এবার ‘অফিসিয়াল থিম সং’ নিয়ে বেশ সময়ক্ষেপণ করেছে ফিফা। তবে ‘থিম সং’ ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হলেন মার্কিন অভিনেতা উইল স্মিথ। অভিনেতা তার মূল পেশা হলেও র?্যাপ ঘরানার সংগীতে তার জনপ্রিয়তা মোটেই কম নয়। গানটির প্রযোজক মার্কিন সংগীত প্রযোজক ডিপলো।
গায়কের ভূমিকায় দেখা যাবে উইল স্মিথ, কলম্বিয়ার নিকি জ্যাম ও কসোভার পপস্টার ইরা ইস্ত্রেফিকে। নিকি জ্যাম লাতিন আমেরিকার জনপ্রিয় সংগীত তারকা। উইল স্মিথের সঙ্গে তাকে চলতি বছরের শুরুর দিকে বুদাপেস্টের এক স্টুডিওতে একসঙ্গে কারাওকে নিয়ে গাইতে ও নাচতে দেখা গেছে। সেখানেই তৈরি হয়েছে এবারের থিম সং। ফুটবল বিশ্বকাপে ‘থিম সং’ প্রথা চালু হয়েছিল ১৯৬২ সালের চিলি বিশ্বকাপে। তারপর থেকে প্রতি আসরেই থাকে থিম সং। ১৯৯৮ সালে ফ্রান্স বিশ্বকাপে মার্কিন সংগীতশিল্পী রিকি মার্টিনের ‘দ্য কাপ অব লাইফ’ জনপ্রিয়তার তুঙ্গে উঠা প্রথম থিম সং। তারপর ২০১০ সালে কে’নানের ওয়েভ ইন ফ্ল্যাগ, শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ আর ২০১৪-তে পিটবুল-জেনিফার লোপেজের ‘ওলে ওলে’ পেয়েছিল তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর