× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার

বিয়ে করতে বাস চালিয়ে হাজির কনে!

রকমারি

| ৩১ মে ২০১৮, বৃহস্পতিবার, ১:১০

ঘোড়ায় চড়ে বিয়ে করতে চলেছে বর। সঙ্গে ব্যান্ডপার্টি, বেশ কয়েক জন বন্ধু, পরিজন। দৃশ্যটা এ দেশে যথেষ্টই পরিচিত। কিন্তু বিয়ের মণ্ডপে সটান বাস চালিয়ে হাজির হলেন কনে, এরকম কি দেখেছেন বা শুনেছেন কখনও? চমকে দেওয়া এই ঘটনাটিই ঘটেছে চিনে। কলকাতা থেকে প্রকাশিত আনন্দবাজার পত্রিকাতে বিস্তারিত তুলে ধরা হয়েছে।

মঙ্গলবার পিপলস ডেলি এই ভিডিয়োটি শেয়ার করেছে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বেলুন, ফুল দিয়ে সুসজ্জিত বাসের স্টিয়ারিংয়ে বসে রয়েছেন কনে। পাশে বসে রয়েছেন বর। কেন এরকম অভিনব সিদ্ধান্ত?ওই তরুণী আসলে পেশায় এক জন বাস চালক।
তাই বিয়ের জন্য বাসকেই বেছে নিয়েছেন তিনি। তাঁর কথায়, “মানুষ গ্রিন ট্রাভেল পছন্দ করেন। তাই আমি আমার বিয়ের জন্য বাসকেই বেছে নিয়েছি। পরিবহণের ক্ষেত্রে সবচেয়ে কম কার্বন ছড়ায় বাসের মাধ্যমেই। আর তা ছাড়া আমি নিজে বাসচালক।”টুইটারে ভিডিয়োটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই আসতে থাকে কমেন্ট। অনন্য এই ভাবনার জন্য শুভেচ্ছাবার্তায় ভরে যায় ওয়াল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর