× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

আর্জেন্টিনার পতাকা টাঙ্গাতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

অনলাইন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ১০ জুন ২০১৮, রবিবার, ১১:০৬

ঢাকার ধামরাইয়ে আর্জেন্টিনার পতাকা টাঙ্গাতে গিয়ে বিদ্যুৎতের তারে জড়িয়ে আব্দুল হালিম (১৭) নামের এক কলেজ ছাত্রে মৃত্যু হয়েছে। নিহত আব্দুল হালিম ধামরায়ের কুশুরা ইউনিয়নের পানকাত্তা গ্রামের  জহিরুল ইসলামে ছেলে। গতকাল শনিবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ তার মহদেহ উদ্ধার করেছে।
স্থানীয়রা জানান, গতকাল রাতে কানকাত্তায় গ্রামে একটি মেহগনি গাছে উঠে কলেজ ছাত্র হালিম আর্জেন্টিনার পতাকা টাঙ্গাতে যায়। এসময় গাছে পাশ দিয়েই ৪৪০ ভল্টের বিদ্যুৎতের তারে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান হালিম।
ধামরাই থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, পতাকা টাঙ্গাতে গিয়ে বিদ্যুৎতের তারে জড়িয়ে হালিম নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। তবে এ ব্যপারে থানায় কোনো অভিযোগ করা হয়নি।  ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kazi
১০ জুন ২০১৮, রবিবার, ১:৪৬

এভাবে যদি নিজ দেশের প্রতি সবার দেশপ্রেম থাকত বাংলাদেশ ভুস্বর্গে পরিণত হত।

Jiaur Rahman
১০ জুন ২০১৮, রবিবার, ১২:০৮

মেসিরা আজ নিজেদের ধন্যই মনে করতে পারেন,কারন তাদের দেশের প্রতি প্রেম আজ শুধু তাদের দেশেই স্বীমাবদ্ব নয় সূদুর বাংলাদেশে ও ছড়িয়ে পড়েছে,!

অন্যান্য খবর