× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

ভিজিএফের চাল নিতে লাইনে দাঁড়ানো একজনের মৃত্যু

অনলাইন

চট্টগ্রাম প্রতিনিধি | ১০ জুন ২০১৮, রবিবার, ২:০২


চট্টগ্রামের হাটহাজারী পৌরসভায় ভিজিএফ (দুঃস্থদের খাদ্য সহায়তা) চাল নিতে লাইনে দাঁড়ানো অবস্থায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল সোয়া ১০টার দিকে পৌরসভার পুরাতন ভবনে এ ঘটনা ঘটে। তার নাম গিয়াস উদ্দিন (৫৫)। তিনি হাটহাজারী বাজারের পশ্চিমে পশ্চিম দেওয়ান নগর ফকির বাড়ির মৃত মফিজুর রহমান মাস্টারের ছেলে বলে জানান হাটহাজারী থানার এসআই একরাম উল্লাহ। একরাম উল্লাহ জানান, হাটহাজারী পৌর কর্তৃপক্ষ ঈদ উপলক্ষে পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের মধ্যে ভিজিএফ চাল বিতরণ করছিল। সেখানে ভিজিএফ কার্ডপ্রাপ্তরা এসে পৌরসভার বারান্দায় লাইনে সারিবদ্ধভাবে দাড়ায়। এসময় বাইরে বৃষ্টিও হচ্ছিল। কিন্তু লাইনে দাঁড়ানো গিয়াস উদ্দিন হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।
অল্পক্ষণের মধ্যে তিনি মারা যান। লাশের শরীরে কোন প্রকার আঘাত বা জখমের চিহ্ন নেই। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে বলে জানান এসআই এশরাম উল্লাহ। নিহতের স্ত্রী ছেনোয়ারা বেগম ও বড় ভাই হাদী মো. মহিউদ্দিন জানান, গিয়াস উদ্দিন রোজা রাখাবস্থায় ছিলেন। এছাড়া আগে থেকে তার ডায়াবেটিকস ও ব্লাড প্রেসার সমস্যা ছিল। হয়তো সে কারণে অসুস্থ হয়ে তিনি মারা যান। ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করার জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করার জন্য তারা প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক আক্তার উননেছা শিউলী বলেন, আমরা এ ঘটনায় মর্মাহত। নিহতের পরিবারকে সহায়তা প্রদান করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর