× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার

ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১১ জুন ২০১৮, সোমবার, ৯:৪৩

ক্ষমা চেয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যুক্তরাষ্ট্রের একটি টিভি সিরিজ ‘কুয়ানটিকো’তে অভিনয়ের মাধ্যমে তিনি হিন্দু সম্প্রদায়ের মধ্যে ক্ষোভের সৃষ্টি করেছেন বলে অভিযোগ করা হয়েছে। স্পাই থ্রিলার ওই টিভি সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তাতে দেখানো হয়েছে কাশ্মীর সম্মেলনকে সামনে রেখে হিন্দুদের একটি ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছেন তিনি। তার এ ভূমিকায় ভারতীয় অনেক ভক্ত আহত হয়েছেন। তারা প্রিয়াঙ্কাকে আক্রমণ করে অনলাইনে অনেক বাঁকা উক্তি করছেন। এরই প্রেক্ষিতে প্রিয়াঙ্কা টুইট করেছেন। তাতে ক্ষমা চেয়েছেন তিনি।
বলেছেন, তিনি নিজেকে একজন গর্বিত ভারতীয় বলে মনে করেন। ওই টিভি শো’র মাধ্যমে তিনি কাউকে কোনোভাবে আহত করে থাকলে তার জন্য ভীষণ দুঃখ প্রকাশ করেছেন। রোববার তিনি যে টুইট করেছেন তা এরকম- কুয়ানটিকোর সাম্প্রতিক একটি পর্বের জন্য অনেকের অনুভূতিতে আঘাত লাগায় আমি ভীষণভাবে দুঃখিত। আসলে এভাবে আঘাত দেয়া আমার কোনো ইচ্ছে ছিল না এবং কখনো থাকবে না। আমি আন্তরিকভাবে এ জন্য ক্ষমা চাইছি। আমি গর্বিত একজন ভারতীয়। আমার এ অবস্থানের কখনো পরিবর্তন হবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর