ঢাকা, ২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার

আশুলিয়ায় দেয়াল ধসে মা-ছেলের মৃত্যু

স্টাফ রিপোর্টার সাভার থেকে | ১১ জুন ২০১৮, সোমবার, ১:০১

সাভারের আশুলিয়ায় পানির ট্যাংকির দেয়াল ধসে চাপা পড়ে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আজ ভোরে আশুলিয়ার বাংলাবাজার (গুমাইল) এলাকার বাছির উদ্দিন পলানের ছেলে নুরুল হক পলানের শ্রমিক কলোনীতে নির্মিত একটি পানির ট্যাংকির দেয়াল ধসে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেহ গাইবান্ধা জেলার সাঘাটা থানাধীন কামালের পাড়া এলাকার মৃত মন্টু মিয়ার স্ত্রী সেলিনা বেগম (৪০) ও তার প্রথম শ্রেণিতে পড়ুয়া শিশু পুত্র সিয়াম (৯)। নিহত সেলিনা তার দুই ছেলে ও ভাই কে নিয়ে আশুলিয়ার বাংলাবাজার এলাকার নুরুল হক পলানের বাড়িতে ভাড়া থেকে হা-মীম গ্রুপের তৈরী পোশাক কারখানায় হেলপার হিসেবে চাকুরি করতেন বলে জানিয়েছে পুলিশ। আহতরা হলেন সেলিনার বড় ছেলে সেলিম (২০) ও তার মামা টুটুল (৩০)।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, দেয়াল ধসে নিহত সেলিনা ও তার শিশুপুত্র সিয়ামের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এঘটনায় একটি মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেয়া হলেও পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর জাতীয় অর্থোপেটিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।