× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

ভাতিজাকে পিটিয়ে হত্যা করল চাচা

অনলাইন

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১১ জুন ২০১৮, সোমবার, ১:০৭

টাঙ্গাইলের মধুপুরে পারিবারিক কলহের জের ধরে ভাতিজাকে পিটিয়ে হত্যা করেছে চাচা। গতকাল রোববার বিকালে উপজেলার আলোকদিয়া ইউনিয়নের রক্তিপাড়ার শিবরামবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে হাশেম আলী (১৮)। হাশেম পাকুটিয়া স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। খুনের অভিযোগে চাচা নজরুল ইসলামকে (৩৫) আটক করেছে মধুপুর থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে চাচা নজরুল ইসলাম, তার ছেলে মোশারফ, মোয়াজ্জেম, মেয়ে বুলবুলি, সালমা মিলে হাশেমকে বেধড়ক মারধর করে। এতে গুরুতর আহত হয় হাশেম। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত চাচা নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর