× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

গাইবান্ধায় সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত ৫ কোটি টাকার মানহানীর মামলা খারিজ

অনলাইন

উত্তরাঞ্চল প্রতিনিধি | ১১ জুন ২০১৮, সোমবার, ৪:১৩

গাইবান্ধায় একুশে টেলিভিশনের সাবেক প্রতিনিধি, দৈনিক মানবজমিন পত্রিকার উত্তরাঞ্চল প্রতিনিধি ও গাইবান্ধা প্রেসক্লাবের যুগ্ম সাধারই সম্পাদক সিদ্দিক আলম দয়ালসহ ৭ জনের বিরুদ্ধে দায়েরকৃত ৫ কোটি টাকার মানহানীর মামলা খারিজ করে দিয়েছেন আদালত। আজ সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রমেশ কুমার দাগা এ আদেশ দিয়েছেন।
মামলার বিবরণে বলা হয়, আওয়ামী লীগ নেতা ও পলাশবাড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোকসেদ চৌধুরী বিদ্যুৎ এর বিরুদ্ধে একুশে টেলিভিশনের একুশের চোখ অনুষ্ঠানে দুর্নীতি ও অনিয়মের তথ্য তুলে ধরে প্রতিবেদন প্রকাশ করা হয়। এতে তিনি ক্ষুদ্ধ হয়ে ২০১০ সালের ২২শে ডিসেম্বর একুশের চোখ এর প্রতিবেদক সাজেদ রোমেল, ইটিভির তৎকালীন গাইবান্ধা প্রতিনিধি সিদ্দিক আলম দয়ালসহ ৭ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।
র্দীর্ঘ ৮ বছর চলার পর আজ বাদী কর্তৃক আদালতে প্রেস বিঞ্জপ্তি দাখিল না করায় ২০৪ এর ৩ ধারায় গাইবান্ধার আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রমেশ কুমার দাগা মামলাটি খারিজের আদেশ দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর