× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

ঈদে এটিএন বাংলায় দশ পর্বের ছয় ধারাবাহিক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ৯:১১

ঈদুল ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় এবার এটিএন বাংলা প্রচার করবে ১০ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা। এই অনুষ্ঠানমালায় অন্যান্য অনুষ্ঠানের পাশাপাশি প্রচার হবে ৬টি দশ পর্বের ধারাবাহিক নাটক। ঈদের দিন থেকে শুরু করে ঈদের দশম দিন সকালে একটি আর সন্ধ্যায় প্রচার হবে আরো পাঁচটি ধারাবাহিক নাটক। সেজান নূরের রচনা এবং সর্দার রোকনের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘প্ল্যাটফর্ম’ প্রচার হবে সকাল ৯টা ৩০ মিনিটে। শফিকুর রহমান শান্তনুর রচনা এবং বি ইউ শুভর পরিচালনায় ‘তোমার চোখে দুচোখ রেখে’ প্রচার হবে সন্ধ্যা ৬টা থেকে। মোহন খানের রচনা ও পরিচালনায় ‘নিয়ম মেনে চলবো’ প্রচার হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিট থেকে। রাত ৭টা ৩০ মিনিটে প্রচার হবে শ্যামল ভাদুরী ও রশিদ ইকবালের রচনা এবং জুয়েল মাহমুদের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘পাঁচ শালি মাশাআল্লাহ’। রাত ৮টায় প্রচার হবে শামিম জামানের পরিচালনায় ‘চুটকী ভান্ডার-৫’।
এছাড়া রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নসু ভিলেনের সংসার’। রচনা বৃন্দাবন দাস, পরিচালনায় সাগর জাহান। উল্লেখ্য, ‘নসু ভিলেনের সংসার’ নাটকটি ২০১৭ সালের ঈদুল ফিতরে প্রচারিত ‘নসু ভিলেন’ নাটকের সিক্যুয়াল। নাটকটিতে অভিনয় করেছেন আল মনসুর, চঞ্চল চৌধুরী, আ.খ.ম. হাসান, আরফান আহমেদ, নাদিয়া নদী, তানজিকা আমিন, শাহানাজ খুশি প্রমুখ। ‘চুটকী ভান্ডার’ মূলত ১০ খণ্ডের নাটক। গত কয়েক বছর ধরে একই পরিচালকের খণ্ড নাটকগুলো ‘চুটকী ভাণ্ডার’ শিরোনামে প্রচার হচ্ছে। এবার যে নাটকগুলো প্রচার হবে সেগুলো হলো ‘ক্ষমতা’, ‘রমিজ আলীর নেচার’, ‘দোতলা বাস’, ‘টিকিট’, ‘মাছের গন্ধ’, ‘যাত্রা’, ‘বেতন বৃদ্ধি’, ‘পথ্য’, ‘নেশাখোর’ এবং ‘ইসতিরি’। ‘পাঁচ শালী মাশাল্লাহ’ নাটকটি মূলত একটি পরিবারের বড় জামাই, শ্বশুর-শাশুড়ী আর তার পাঁচ শ্যালিকাকে নিয়ে নির্মিত। এ নাটকে অভিনয় করেছেন আল মনসুর, ইলোরা গহর, সজল, স্নিগ্ধা মোমিন, জেনী, সবুজ রহমান প্রমুখ। ‘তোমার চোখে দুচোখ রেখে’ নাটকটি বিয়ে করে পালিয়ে নেপালে যাওয়া স্বামী-স্ত্রী, তাদের খোঁজে যাওয়া তার ভাই, পুলিশ অফিসারের স্ত্রীর পরকীয়া প্রেম, আর চোখ দেখে ভবিষ্যৎ বলে দিতে পারা একটি মেয়ের ঘটনা নিয়ে তৈরি। নাটকটিতে অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, শহীদুজ্জামান সেলিম, তারিন জাহান, আনিসুর রহমান মিলন, আরফান আহমেদ, নাজিরা মৌ, কল্যাণ কোরাইরা, তানভির, শামিমা তুষ্টি, নাদিয়া নদী প্রমুখ। ‘নিয়ম মেনে চলবো’ নাটকটি বিশ্ববিদ্যালয় পাস করা পাঁচ বন্ধুর শর্ত মোতাবেক ক্যারিয়ার বিল্ড-আপের পর তিন বছর পর একটি নির্দিষ্ট স্থানে দেখা করা নিয়ে আবর্তিত। এ নাটকে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, আহসান হাবীব নাসিম, ইমন, রওনক হাসান, অনি, নাজিরা মৌ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর