× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

কলেজ গার্ল মুক্তি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ৯:১১

আয়েশা সালমা মুক্তি এবার কলেজ গার্ল রূপে ছোট পর্দায় আসছেন। তবে কোনো নাটকে না, নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি বিএফডিসিতে এর দৃশ্যধারণ শেষ হয়েছে। মুক্তি মানবজমিনকে বলেন, প্রায় চার বছর পর বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করলাম। এটা ছিল স্ট্রং এনার্জি ড্রিংকের কাজ। গল্প বেইজ এ কাজটিতে মডেল হিসেবে কাজ করে বেশ ভালোলেগেছে আমার। এর নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। এখানে আমাকে কলেজে পড়া একটা মেয়ের চরিত্রে দর্শক দেখতে পাবেন।
আশা করি, নতুন এই বিজ্ঞাপনচিত্রটি দর্শক পছন্দ করবেন। উল্লেখ্য, স্কুলে পড়ার সময়ই ‘বিনোদন বিচিত্রা’ ফটোসুন্দরী হয়ে মিডিয়ায় আয়েশা সালমা মুক্তির অভিষেক ঘটে। সবার কাছে তিনি মুক্তি নামে পরিচিতি পান। এরপর মডেল হিসেবে কাজ করার পাশাপাশি ছোট ও বড় পর্দায় অভিনয় করেছেন তিনি। ২০০৮ সালে হাছিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ চলচ্চিত্রে আরজুর বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় মুক্তির। ছবির পাশাপাশি এর গানগুলো বেশ প্রশংসিত হয়। এরপর শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘জোর করে ভালোবাসা হয় না’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর