× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

জামিনে মুক্ত আসিফ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ৯:১৫

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে দায়ের করা মামলায় ১০ হাজার টাকা মুচলেকা দিয়ে জামিন পেয়েছেন তারকা সংগীতশিল্পী আসিফ আকবর। মামলার পুলিশ প্রতিবেদন দাখিল করার আগ পর্যন্ত এ জামিন বহাল থাকবে। গতকাল ঢাকা মহানগর হাকিম কেশব রায় তার জামিন আবেদন মঞ্জুর করে এ আদেশ দেন। সকালে আদালতে আসিফের আইনজীবী জামিনের আবেদন করেন। পরে এ আবেদনের শুনানি শেষে আদালত জামিন মঞ্জুর করেন। জামিনে মুক্ত হয়ে বাসায় ফিরে গেছেন আসিফ। উল্লেখ্য, গত মঙ্গলবার রাত দেড়টায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম কণ্ঠশিল্পী আসিফকে তার অফিস থেকে গ্রেপ্তার করে। সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিন কর্তৃক তেজগাঁও থানার দায়ের করা তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার একটি মামলায় (মামলা নম্বর ১৫) তাকে গ্রেপ্তার করা হয়।
মামলার প্রেক্ষিতে গত বুধবার আসিফ আকবরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি’র উপ-পরিদর্শক (এসআই) প্রলয় রায় আসিফ আকবরকে আদালতে হাজির করে পঁাঁচদিনের রিমান্ডের আবেদন করেন। কিন্তু এই আবেদন নাকচ করেন আদালত। এ সময় জামিনের আবেদন করা হলে আদালত তা নাকচ করে দিয়ে আসিফ আকবরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর