× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

নিখোঁজ দুই যুবকের ১৫ দিনেও সন্ধান মিলেনি

বাংলারজমিন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ৯:২১

কুষ্টিয়ার দৌলতপুরের নিখোঁজ দুই যুবকের ১৫ দিনেও সন্ধান মিলেনি। উপজেলার মথুরাপুরের নায়েব আলীর ছেলে শামীম (২৬) ও তার শ্যালক আব্দুল লতিফের ছেলে সাইদুর রহমান (২২) নিখোঁজ রয়েছে। গত ২৭শে মে পাওনা টাকা ফেরত ও চাকরির প্রলোভন দিয়ে পরিমল কুমার ভৌমিক নামে এক প্রতারক তাদের ডেকে নেয়। যাওয়ার সময় তারা সঙ্গে করে ১২ লাখ টাকাও নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে। এ ঘটনায় গত ২রা জুন নিখোঁজদের নিকট আত্মীয় মাইনুল ইসলাম ওরফে বিলাস দৌলতপুর থানায় একটি জিডি করেছেন যার নং ৫৭।
জিডিতে উল্লেখ করা হয়, কুমিল্লা জেলার বরুড়া উপজেলার সাওতাতলী গ্রামের কালিচরন ভৌমিকের ছেলে পরিমল কুমার ভৌমিক সরকারি চাকরির প্রলোভন দিয়ে শামীম ও সাইদুর রহমানকে বাড়ি থেকে ডেকে নেয়। চাকরির লোভে তারা ১২ লাখ টাকা নিয়ে গত ২৭শে মে বাড়ি থেকে পরিমলের কাছে ঢাকার উদ্দেশে বের হয়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে। তাদের কাছে থাকা মোবাইল ফোনও বন্ধ রয়েছে। ধারণা করা হচ্ছে পরিমল ও তার লোকজন অসৎ উদ্দেশ্যে দুই যুবককে আটকিয়ে রেখে তাদের কাছে থাকা ১২ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। এছাড়াও জিডিতে আরও উল্লেখ রয়েছে পরিমল কুমার এর আগে স্বাস্থ্য সহকারী পদে চাকরি দেওয়ার নামে দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি হাইস্কুল পাড়া গ্রামের চাঁদ আলীর ছেলে মাইনুল ইসলাম বিলাসের কাছ থেকে ৫ লাখ টাকা হাতিয়ে নিলেও অদ্যাবধি তাকে চাকরি দিতে পারেনি এবং তার টাকাও ফেরত দেয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর