× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

আশুলিয়ায় দেয়াল ধসে মা-ছেলের মৃত্যু আহত ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ৯:৪২

সাভারের আশুলিয়ায় পানির ট্যাংকির দেয়াল ধসে চাপা পড়ে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেয়া হলেও পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসাতালে ভর্তি করা হয়েছে। গতকাল ভোরে আশুলিয়ার বাংলাবাজার (গুমাইল) এলাকার বাছির উদ্দিন পলানের ছেলে নুরুল হক পলানের শ্রমিক কলোনিতে নির্মিত একটি পানির ট্যাংকির দেয়াল ধসে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- গাইবান্ধা জেলার সাঘাটা থানাধীন কামালের পাড়া এলাকার মৃত মন্টু মিয়ার স্ত্রী সেলিনা বেগম (৪০) ও তার প্রথম শ্রেণিতে পড়ুয়া শিশুপুত্র সিয়াম (৯)। নিহত সেলিনা তার দুই ছেলে ও ভাইকে নিয়ে আশুলিয়ার বাংলাবাজার এলাকার নুরুল হক পলানের বাড়িতে ভাড়া থেকে বাংলাবাজার হা-মীম গ্রুপের তৈরি পোশাক কারখানায় হেলপার হিসেবে চাকরি করতো বলে জানিয়েছে পুলিশ। আহতদের মধ্যে রয়েছেন পোশাক শ্রমিক সেলিনার বড় ছেলে সেলিম (২০) ও তার মামা টুটুল (৩০) প্রত্যক্ষদর্শী আহত সেলিম জানায়, রাতে তার মা সেলিনা, ছোটভাই সিয়াম, মামা টুটুলকে নিয়ে একসঙ্গে শুয়ে ছিল। ভোররাতে বিকট শব্দে তার ঘুম ভেঙে গেলে দেখেন তার মা ও ভাই দেয়ালের চাপায় নিচে পড়ে রয়েছেন এবং মামা টুটুলও চাপা পড়ে চিৎকার করছেন।
এ সময় সে প্রতিবেশীদের ডেকে আনলে তার মা ও ছোট ভাইয়ের মরদেহ উদ্ধার করে এবং মামা টুটুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর