× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

উদ্বোধনী অনুষ্ঠানে অনিশ্চিত পেলে

ফিফা বিশ্বকাপ-২০১৮

স্পোর্টস ডেস্ক | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ১০:১৬

আগামী ১৪ই জুন বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান ও উদ্বোধনী ম্যাচে হয়তো থাকতে পারবেন না পেলে। শারীরিক অসুস্থতার কারণে তার রাশিয়া সফর বাতিল হতে পারে। অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত না করলেও সেরকম আভাস দিয়েছেন পেলের মুখপাত্র। বলেন, ‘পেলে অসুস্থ বোধ করছেন। তার পায়ে কিছু সমস্যা রয়েছে।’ মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে প্রধান অতিথিদের একজন তিনবারের বিশ্বকাপ জয়ী পেলে।  কয়েক বছর ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছেন ৭৭ বছর বয়সী এই ফুটবল কিংবদন্তি। তার শরীরে কয়েকবার অস্ত্রোপচার করা হয়। জনসম্মুখে খুব একটা আসেন না ‘কালো মানিক’ খ্যাত পেলে। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের শিরোপা জয়ের সামর্থ্য নিয়ে পেলে সংশয় প্রকাশ করেন পেলে।
দলীয় প্রচেষ্টার ঘাটতিই তাকে উদ্বিগ্ন করছে। পেলে বলেন, ব্রাজিল এখনও একটি দল হয়ে ওঠেনি। তবে উত্তরসূরিদের চূড়ান্ত সাফল্যের মন্ত্রও দিয়েছেন পেলে। তিনি বলেন, বিশ্বকাপ জিততে হলে একক কারো ওপর নির্ভর না করে খেলতে হবে দল হয়ে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর