× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

রাঙামাটিতে পাহাড় ধসে নিহত ১১

অনলাইন

রাঙামাটি প্রতিনিধি | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ১১:২০

রাঙামাটির নানিয়ারচরে পাহাড় ধসে ১১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করছে স্থানীয়রা। রাঙামাটির ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. নীহার রঞ্জন নন্দী ১১ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ভারী বৃষ্টিপাতের কারণে আজ মঙ্গলবার সকালে নানিয়ারচর উপজেলার বড়কুল ও ধর্মচান গ্রামের পাহাড়ের অংশ ধ্বসে পাহাড়ের পাদদেশ থাকা বাড়িঘর মাটি চাপা পড়ে এ হতাহতের ঘটনা ঘটেছে।  

এপর্যন্ত বড়কুল থেকে ৫ জন এবং ধর্মচান থেকে ৫ জনের মৃতদেহ উদ্ধার করেছে গ্রামবাসী। ফায়ার সাভিসের কর্মীরা  ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নানিয়ারচরের বুড়িঘাট ইউনিয়নের ইসলামপুর গ্রামে এবং সাবেক্ষ্যং ইউনিয়নে পাহাড় ধ্বসের ঘটনা ঘটে। টানা বৃষ্টিপাতের মধ্যে এসব স্থানে গতকাল সোমবার দিবাগত রাতে পাহাড় ধ্বসে পড়ে।


নানিয়ারচর থানার ওসি আব্দুল লতিফ বলেছেন, আমরা পাহাড় ধ্বসের খবর পেয়েছি। ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে না যাওয়া পর্যন্ত হতাহতের বিষয়ে বিছু বলা যাচ্ছে না।

উল্লেখ্য, গত বছরের একই সময়ে রাঙামাটিতে পাহাড়ধ্বসে শতাধিক লোক নিহত হয়। এর মধ্যে ৪জন সেনা সদস্যও ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর