× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৪ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার

১ লাখ টাকা ঘুষসহ সাতক্ষীরা জেলা পরিষদের অফিস সহকারী আটক

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ১২:৪৯

সাতক্ষীরা জেলা পরিষদের অফিস সহকারী শহীব্দুজ্জামানকে ঘুষের ১ লাখ টাকাসহ আটক করেছে দুদক। আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে জেলা পরিষদে নিজ অফিস থেকে তাকে আটক করা হয়েছে।
দুদকের খুলনা বিভাগের পরিচালক ড. আবুল হাসানের নেতৃত্বে দুদকের একটি দল জেলা পরিষদ অফিসে অভিযান চালিয়ে ঘুষের টাকাসহ এ অফিস সহকারীকে আটক করেছে।
দুদক সূত্রে জানা গেছে, সতক্ষীরার বেগম রোকেয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেদী হাসান জেলা পরিষদের অফিস সহকারী শহীদুজ্জামানকে দিয়ে একটি কাজ করিয়ে নেয়া বাবদ তাকে ১ লাখ টাকা ঘুষস্বরূপ দেন। গোপন সংবাদের ভিত্তিতে দুদক খুলনা বিভাগের পরিচালক ড. আবুল হাসানের নেতৃত্বে দুদকের একটি দল অভিযান চালিয়ে অফিস থেকে ১ লাখ টাকাসহ শহীদুজ্জামানকে আটক করে।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kazi
১২ জুন ২০১৮, মঙ্গলবার, ১:১১

সরকারী কর্মচারী জনগণের টাকায় বেতন পান । বিনিময়ে জনগণের সেবা তাদের দায়িত্ব। কিন্তু বাংলাদেশে সরকারী কর্মচারীরা জনগণকে হয়রান করে টাকা (ঘুষ ) দিতে বাধ্য করেন।

অন্যান্য খবর