× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার

ইউনাইটেডে চিকিৎসার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে খালেদার পরিবারের আবেদন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ২:২২

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তির করার অনুমতি চেয়ে তার ছোট ভাই শামীম ইস্কানদার স্বাক্ষরিত একটি আবেদন পত্র গতকাল সোমবার স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে প্রেরণ করা হয়েছে। আজ মঙ্গলবার অবেদন পত্রটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট দপ্তর গ্রহণ করেছে।  
অবেদন পত্রে বলা হয়েছে, খালেদা জিয়া দীর্ঘদিন যাবত নানা রোগে আক্রান্ত। কারাগারে থাকায় তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে। গত ৫ই জুন তিনি কারাগারে মাইল্ড স্ট্রোকে আক্রান্ত হন বলে বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছেন। তাই তার উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তির অনুমতি দিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ জানানো হয়েছে। চিকিৎসার সকল ব্যয়ভার খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে বহন করা হবে বলেও আবেদন পত্রে উল্লেখ করা হয়েছে।
উল্লেখ্য, গত ৮ই ফেব্রুয়ারি থেকে দুর্নীতি দমন কমিশনের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাগারে আছেন খালেদা জিয়া।

[আলীম]

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর