ঢাকা, ২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার

ক্রিকেট বাজির টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে কিশোর নিহত

বদরগঞ্জ(রংপুর)সংবাদদাতা | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ৩:৩৪

রংপুরের বদরগঞ্জে ক্রিকেট বাজির টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে স্কুল শিক্ষার্থী রেজাউল ইসলাম রানা(১৪) বখাটের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। নিহত কিশোর উপজেলার কালুপাড়া ইউনিয়নের শঙ্করপুর এলাকার গুয়ালাপাড়ার আব্দুল মজিদের ছেলে এবং কলেজিয়েট হাইস্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। গতকাল সোমবার রাতে শহরের রেলস্টেশন চত্বরে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহতের বড়ভাই হাবিবুর রহমান ক্রিকেট বাজির ৩০ হাজার টাকা টাকা পান পৌরশহরের বটপাড়ার নূর ইসলামের ছেলে ফিরোজ শাহর কাছে। এ নিয়ে দুইজনের মধ্যে পাঁচদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় সেদিন শহরের থানাপাড়ায় একটি সালিশ বৈঠকও হয়। ওই বৈঠকে সিদ্ধান্ত না আসলেও পরদিন মঙ্গলবার সিদ্ধান্ত নেয়ার কথা জানিয়েছিল। ফলে যে যার মত করে বাড়িতে চলে যান। কিন্তু রাত সাড়ে ১০টার দিকে হাবিবুর রহমানের ছোটভাই রেজাউল ইসলাম রানাকে রেলস্টেশন চত্বরে একা পেয়ে ফিরোজ শাহ ও তার সাঙ্গীরা ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করে। পরে এলাকার লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেডিকেল অফিসার ডা. ইফতেখারুল আলম মারুফ জানিয়েছেন- অতিরিক্ত রক্তক্ষরণের কারণে রানার মৃত্যু হয়েছে।
রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করেছেন স্থানীয় সংসদ সদস্য ডিউক চৌধুরী। তিনি দায়ী ব্যক্তিকে দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তার করতে তাৎক্ষণিকভাবে পুলিশকে নির্দেশ দেন। রাতেই পুলিশ অভিযান শুরু করলেও ফিরোজ শাহকে ধরতে পারেনি। তবে তার বড়ভাই ইলিয়াছ শাহকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। এ ঘটনায় বেলা ২টা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।
বদরগঞ্জ থানায় যোগাযোগ করা হলে ওসি আনিছুর রহমান বলেন, ওই ঘটনা যেহেতু রেলের জায়গায় সেহেতু বিষয়টি দেখভাল করবেন রেলওয়ে পুলিশ কর্মকর্তারা। তবে বদরগঞ্জ থানা পুলিশ সর্বদাই সহযোগির ভূমিকা পালন করবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।