× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

চন্দ্রমুখী হলেন মম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ জুন ২০১৮, বুধবার, ৯:৩৩

এবার চন্দ্রমুখী চরিত্রে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। আসছে ‘জলসাঘর’ শিরোনামের একটি টেলিছবিতে মমকে চন্দ্রমুখী চরিত্রে দেখা যাবে। নির্মাতা জাকারিয়া সৌখিন নতুন মোড়কে আবার নির্মাণ করেছেন ‘দেবদাস’। এটিতে প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, মেহজাবিন এবং জাকিয়া বারী মম। তবে পুরো গল্পটি এবার নির্মিত হয়েছে বর্তমান সময়ের প্রেক্ষাপটে। আর তাই মূল গল্প ঠিক রেখে সবকিছুতেই পরিবর্তন আসতে যাচ্ছে। চরিত্রগুলোর নামও পাল্টে গেছে। দেবদাসের নাম রাখা হয়েছে পবন, পার্বতীর নাম অবনী আর চন্দ্রমুখীর নাম চারুলতা।
টেলিছবিটি প্রসঙ্গে মম বলেন, এটি দর্শক ভালোভাবে গ্রহণ করবে আশা করি। আমার ভালো লেগেছে, চন্দ্রমুখীকে অনেক মানবিকভাবে নির্মাতা এবার উপস্থাপন করছেন। আসলে চন্দ্রমুখীর অনেক উদার একটি চরিত্র। মূল গল্পে কিংবা সিনেমাগুলোতে এ বিষয়টি নাচ-গানের ভিড়ে হারিয়ে গেছে। কিন্তু আমাদের প্রজেক্টে ঠিক উল্টোটি ঘটবে। এ বিষয়ে নির্মাতা বলেন, দেবদাসের মতো প্রেমের উপন্যাস কখনো পুরানো হয় না। গল্পের মূল বিষয়টি সবসময়ই নতুন। তাই বর্তমান সময়ে গল্পটিকে ভেবেছি। আর বর্তমান সময়কে প্রাধান্য দিতে গিয়েই অনেক কিছু পাল্টে গেছে। কিন্তু গল্পের মূল আবেগ ঠিক আছে। ‘জলসাঘর’ ঈদের দ্বিতীয় দিন দুপুর ২টা ১০ মিনিটে বাংলাভিশনের পর্দায় প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর