× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

গাজীপুরে ইসলামী ফ্রন্টের মেয়র প্রার্থীর আলোচনা সভা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৩ জুন ২০১৮, বুধবার, ৯:৩৯

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মনোনীত মেয়র পদপ্রার্থী আনজুমানে রহমানিয়া মইনিয়া মাইজভাণ্ডারিয়ার জেলা সভাপতি অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন অপর বড় দুটি রাজনৈতিক দলের প্রার্থীদের পাশাপাশি কৌশলে নির্বাচনী প্রচারে রয়েছেন। তিনি শিডিউল করে প্রতিদিনই নগরের বিভিন্ন ওয়ার্ডে ইফতার মাহফিলে অংশ নিয়ে ইফতার-পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখছেন। ২৬শে জুনের নির্বাচনকে টার্গেট করে নগরবাসীর দোয়া চাচ্ছেন। ভোট চাচ্ছেন। গতকাল তিনি নগরের ৪৭নং ওয়ার্ডের মরকুন খানকায়ে ইফতার মাহফিলে অংশ নেন। মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাইজভাণ্ডার দরবার শরীফের গদিনশিন পীর হজরত মাওলানা শাহসুফি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হোসাইনী মাইজভাণ্ডারি। এ সময় আরো উপস্থিত ছিলেন খলিফা আফসার উদ্দিন, খলিফা শাহীন মিয়া, নাসির উদ্দিন, আক্তার আলম, বিল্লাল হোসেন, মিজান চৌধুরী, নবাব আলী, সাবেক সেনা কর্মকর্তা নজরুল ইসলাম, মইনিয়া মহিলা ফোরাম নেত্রী মাকসুদা বেগম, হৃতিকা হোসেন প্রমুখ। সভায় উপস্থিত সবাইকে আগামী ২৬শে জুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সুন্নিয়তের স্বার্থে মেয়র পদে অ্যাডভোকেট জালাল উদ্দিনকে মোমবাতি মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানানো হয়।
সভার প্রধান অতিথি সবাইকে মাদকমুক্ত থেকে নৈতিকতা বজায় রাখার আহ্বান জানিয়ে সৎ ও নীতিবান প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান। বক্তব্য শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর