ঢাকা, ১৮ জুন ২০১৮, সোমবার

শৈশবের ঘর দেখে কাঁদলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | ১৩ জুন ২০১৮, বুধবার, ১০:১৬

শৈশবের স্মৃতিবিজড়িত ঘর দেখে চোখের পানি ধরে রাখতে পারেননি নেইমার। নেইমারকে শৈশবের স্মৃতিতে ফিরিয়ে নিয়ে যায় ব্রাজিলের একটি টেলিভিশন অনুষ্ঠান। ছোটবেলায় নেইমার সাও পাওলোর সান ভিসেন্তের যে বাড়িতে থাকতেন তার আদলে একটি ঘর তৈরি করা হয়।
এ কাজে সাহায্য করেন নেইমারের মা নাদিনে সান্তোস ও বোন রাফায়েলা। একটি ছোট রুম দেখানো হয় যেখানে বেড়ে ওঠেন আজকের ফুটবল তারকা নেইমার। রুমে ঢুকতেই আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেন নেইমার। চার পাশে ঘুরে ঘুরে দেখেন এবং শৈশবের ফুটবল শর্টস ও ট্রফি হাতে তুলে নেন। এর কিছু সময় পর নেইমারের মা, বোন রাফায়েলা ও বান্ধবী ব্রুনা মারকুইজাইন রুমে প্রবেশ করে নেইমারের সঙ্গে অভিজ্ঞতা ভাগাভাগি করেন।
নেইমারের মা নাদিনে বলেন, ‘নেইমার আমার দিকে তাকিয়ে বলে কেন এমনকি করতে হলো মা? কীভাবে এর উত্তর দেবো তা আমার জানা ছিল না।’ ইনজুরি থেকে নেইমারের পুনর্বাসন প্রক্রিয়ার সময় টিভি অনুষ্ঠানের পর্বটি ধারণ করা হয়।
টুইটার অনুষ্ঠানে উপস্থাপক লুসিয়ানো হুককে ধন্যবাদ জানিয়ে নেইমার বলেন, ‘আপনারা দেখেছেন আমাকে উৎসর্গ করে কি চমৎকার জিনিস তৈরি করা হয়েছে। লুসিয়ানো হুক ও পুরো টিমকে ধন্যবাদ জানাচ্ছি।’
আগামী ১৭ই জুন সুইজারল্যান্ড ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশনে নামবে নেইমারের ব্রাজিল। ‘ই’ গ্রুপের অপর দুই দল কোস্টারিকা ও সার্বিয়া।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।