× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৩ জুন ২০১৮, বুধবার, ১০:২৬

ময়মনসিংহে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত ১১ই জুন রাতে শহরের কালীবাড়ি লেন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুজন হলেন- মো. রনি (৩০) ও আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮)। ঘটনাস্থল থেকে ১,৭৫০টি ইয়াবা, তিনটি গুলির খোসা, একটি বিদেশি পিস্তল উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, বন্দুকযুদ্ধের সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন  ডিবির উপ-পরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস ও কনস্টেবল শামীম।
গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতর্ া (ওসি) মো. আশিকুর রহমান জানান, রাত দেড়টায় গোয়েন্দা পুলিশের কার্যালয়ে খবর আসে, শহরের কালীবাড়ি লেন এলাকায় মাদক ভাগাভাগি করছে ব্যবসায়ীরা। রাত পৌনে ২টার দিকে ওই এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির সামনে অভিযান চালায় পুলিশ।
মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ইটপাটকেল নিক্ষেপ ও গুলি ছোড়ে। এ সময় পুলিশের ওই দুই সদস্য আহত হন। পরে আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে আসামিরা পালিয়ে যায়। পরে ওই এলাকায় তল্লাশি চালায় পুলিশ। এ সময় শহরের শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।
ডিবি কর্মকর্তা জানান, নিহতরা পুলিশের তালিকাভুক্ত একাধিক মাদক মামলার আসামি। নিহত রনি শহরের কৃষ্টপুর ও আনোয়ার হোসেন ওরফে আনার বাঁশবাড়ি কলোনির বাসিন্দা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর