× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

ক্রসফায়ারের ভয় দেখিয়ে সাড়ে ৩ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

শেষের পাতা

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১৩ জুন ২০১৮, বুধবার, ১০:২৯

বন্দরে ক্রসফায়ারের ভয় দেখিয়ে এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে সাড়ে ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ উঠেছে এসআই সামসুল হকের বিরুদ্ধে । সোমবার রাতে মাদক ব্যবসায়ী সাগর (৩৮)কে ফরাজীকান্দা নিজ বাড়ি থেকে আটক করে বন্দর পুলিশ ফাঁড়ির সদস্যরা। আটকের পর জীবন রক্ষার্থে নিরুপায় হয়ে দাবিকৃত অর্থ তুলে দেয়া হয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। এলাকাবাসী জানান, নারায়ণগঞ্জ  সিটি কর্পোরেশন ফরাজীকান্দা এলাকার লাহর বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে সাগরকে সোমবার সন্ধ্যা রাতে বন্দর পুলিশ ফাঁড়ির এসআই সামসুল হক ধরে নিয়ে যায়। এসময় তার ঘরে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গতকাল মঙ্গলবার দুপুরে সাগরকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট দিয়ে আদালতে পাঠানো হয়। সাগার মিয়ার স্ত্রী শাহনাজ বেগম জানান, বন্দর পুলিশ ফাঁড়ির দারোগা সামসুল হক মোটরসাইকেল যোগে সোমবার সন্ধ্যায় এসে বাড়ি ঘরে তল্লাশি চালান। এসময় সাগরকে ঘরে পেয়ে তুলে নিয়ে যায়। রাতভর মারধর ও অমানুষিক নির্যাতন চালিয়ে কান্নাকাটির শব্দ মোবাইলে শুনান এবং ক্রসফায়ারের ভয় দেখিয়ে ৫ লাখ টাকা দাবি করে দারোগা সামসুল হক। গভীর রাতে স্বামীকে মৃত্যু থেকে বাঁচাতে নিরুপায় হয়ে ঘরে থাকা ৩ লাখ ৫৮ হাজার টাকা দারোগা হাতে তুলে দেয়া হয়। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট দিয়ে চালান দিয়েছে। এসআই সামসুল হক সাড়ে ৩ লাখ টাকার বিষয়টি অস্বীকার করে বলেন, এতো টাকা নেয়া হয়নি। অনেক কম নেয়া হয়েছে। সাগরের বিরুদ্ধে ৮-১০টি মামলা রয়েছে।
বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) হারুন অর রশিদ জানান, বিষয়টি শুনেছি। এছাড়া আমার আর কিছু জানা নেই। ওসি স্যারের সঙ্গে কথা বলেন, তিনি বিস্তারিত বলতে পারবেন। এ ব্যাপারে ওসি একেএম শাহীন মন্ডলকে মোবাইলে অবগত করা হলে তিনি মিটিংয়ে আছেন বলে জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর